আগ্নেয়াস্ত্র সহ দু’জন যুবককে গ্রেফতার করল বালুরঘাট থানার পুলিশ

বিনয় আগরওয়াল দক্ষিন দিনাজপুর: গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার দুপুরে বালুরঘাটের কলকলা খাঁড়ি এলাকায় দুটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ সহ দু’জন যুবককে গ্রেফতার করল বালুরঘাট থানার পুলিশ। ধৃত দু’জনের নাম রাজা দাস(১৯) ও সাহেব রায়(২০)। বাড়ি বালুরঘাট শহরের উত্তমাশা ও রঘুনাথপুর এলাকায়। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। আগামীকাল ধৃতদের বালুরঘাট জেলা।আদালতে তোলা হবে। পুলিশি হেফাজতের জন্য আবেদন জানানো হবে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন খবরের ভিত্তিতে এদিন দুপুরে বালুরঘাটের কলকলা খাঁড়ি এলাকায় হানা দেয় পুলিশ। বালুরঘাট অভিমুখে হেঁটে আসা দুই যুবককের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদের আটকিয়ে তল্লাশী চালালে একটি নাইন এমএম পিস্তল ও একটি দেশী পিস্তল এবং দুই রাউন্ড কার্তুজ উদ্ধার হয়। ধৃত দু’জনের বয়স ১৯ থেকে কুড়ির মধ্যে। আগামীকাল ধৃতদের আদালতে তুলবে পুলিশ। পাশাপাশি ধৃতদের নামে পুরনো কোন মামলা রয়েছে কিনা এবং কি কারণে তারা অস্ত্র নিয়ে আসছিল তাও খতিয়ে দেখছে পুলিশ। এদিকে পুজোর আগে বড় সাফল্য এটি বালুরঘাট পুলিশের।

এবিষয়ে ডিএসপি হেড কোয়ার্টার ধীমান মিত্র জানান, এদিন দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে পায়ে হেঁটে আসা দুই যুবুককে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। কি কারণে আগ্নেয়াস্ত্র গুলি নিয়া আসা হচ্ছিল ও কেনই বা নিয়ে আসা হচ্ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *