Tuesday, October 25, 2016 1:53:13 PM
Total Visitors
506190

সম্পাদকীয় যোগাযোগ

 " 9007322922 / 8900568880 "       

খবর ফ্ল্যাশ

 " আপনারাও হতে পারেন আপনাদের এলাকার সাংবাদিক, আপনাদের চোখের সামনে ঘটে যাওয়া ঘটনাগুলি ক্যামেরাবন্দি করুন আর পাঠিয়ে দিন আমাদের- 8777026797 এই নম্বরে "       

সদ্যপ্রাপ্ত সংবাদ

 " সরকার সদর্থক ভূমিকা গ্রহণ না করলে, বিলুপ্ত হতে পারে শান্তিপুরের ঐতিহ্যবাহী রাস "      " কেশিয়াড়ী তে গ্রেফতার ৩ ছিনতাইবাজ, উদ্ধার ১১ টি মোবাইল। "      " ফের আটক মেহবুবা মুফতি! কাশ্মীরে নির্বাচনের আগে কোন পদক্ষেপ সরকারের? "       

খেলা

এশিয়া কাপ থেকে বাদ বিরাট

টেস্ট সিরিজ চলাকালীনই ঘোষণা হয়ে গেল আসন্ন এশিয়া কাপে ভারতীয় দলের তালিকা। এ বছর এই এশিয়া কাপ অনুষ্ঠিত হতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহীতে।তবে এবার টুর্নামেন্ট থেকে বাদ রাখা হয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে ৷ তাঁর বদলে দলের অধিনায়কের দায়িত্বভার সামলাবেন রোহিত শর্মা ৷ এবারে দলে নয়া চমক নবাগত বাঁ হাতি পেসার খলিল আহমেদ ৷ ধোনির পাশাপাশি অতিরিক্ত উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে দলে এবারও জায়গা করে নিয়েছে দীনেশ কার্তিক ৷ এবারে দলে যারা থাকছেন তারা হলেন রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান ( সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, আম্বাতি রায়াডু, মণীশ পাণ্ডে,কেদার যাদব, এমএস ধোনি , দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ডিয়া, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, শার্দুল ঠাকুর, খলিল আহমেদ।