Tuesday, October 25, 2016 1:53:13 PM
Total Visitors
506189

সম্পাদকীয় যোগাযোগ

 " 9007322922 / 8900568880 "       

খবর ফ্ল্যাশ

 " আপনারাও হতে পারেন আপনাদের এলাকার সাংবাদিক, আপনাদের চোখের সামনে ঘটে যাওয়া ঘটনাগুলি ক্যামেরাবন্দি করুন আর পাঠিয়ে দিন আমাদের- 8777026797 এই নম্বরে "       

সদ্যপ্রাপ্ত সংবাদ

 " সরকার সদর্থক ভূমিকা গ্রহণ না করলে, বিলুপ্ত হতে পারে শান্তিপুরের ঐতিহ্যবাহী রাস "      " কেশিয়াড়ী তে গ্রেফতার ৩ ছিনতাইবাজ, উদ্ধার ১১ টি মোবাইল। "      " ফের আটক মেহবুবা মুফতি! কাশ্মীরে নির্বাচনের আগে কোন পদক্ষেপ সরকারের? "       

সাম্প্রতিক

৩ দিনের সফরে হেলিকপ্টারে দিঘায় এলেন মুখ্যমন্ত্রী; জানালেন তাঁর আগামী পরিকল্পনা

পশ্চিম মেদিনীপুরের প্রশাসনিক বৈঠক সেরে হেলিকপ্টারে সোজা পূর্ব মেদিনীপুরের দিঘায় এসে পৌঁছালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পর ৩ দিনের তার প্রোগ্রাম সিডিউল জানালেন। যেখান থেকে জানতে পারা যাচ্ছে ,১.বুধবার বেলা ১টার সময় তিনি বাজকুলে সভায় গিয়ে বেশ কয়েকটি ডিস্ট্রিবিউশান প্রোগ্রাম করবেন, ২.পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার বেলা ৩ টে নাগাদ দিঘায় প্রশাসনিক বৈঠকে বসছেন। যেখানে কি কি কাজ হয়েছে এবং কি কি কাজ করা যাবে সে বিষয়ও আলোচনা করবেন তিনি। দিঘায় এসে তিনি এখানকার নতুন প্রশাসনিক ভবনটি (ডিএসডিএ)'র উদ্বোধন করবেন। এছাড়াও ক্ষণিকা মার্কেটে ১১১৩টি স্টল তৈরি হয়েছে। সেগুলি বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। ৩.রামনগর ২নং দাদনপাত্রবাড় মৌজায় ৮কোটি টাকা খরচ করে সৌন্দর্যায়নের কাজ হয়েছে এবং ১৭৫টি স্টল তৈরি হয়েছে সেগুলি বিতরণ করবেন, পাশাপাশি প্রশাসনিক বৈঠক, ডিস্ট্রিবিউশান প্রোগ্রামে তাঁরা যাচ্ছেন বলে জানিয়েছেন রামনগরের বিধায়ক 'অখিল গিরি'।