Tuesday, October 25, 2016 1:53:13 PM
Total Visitors
506189

সম্পাদকীয় যোগাযোগ

 " 9007322922 / 8900568880 "       

খবর ফ্ল্যাশ

 " আপনারাও হতে পারেন আপনাদের এলাকার সাংবাদিক, আপনাদের চোখের সামনে ঘটে যাওয়া ঘটনাগুলি ক্যামেরাবন্দি করুন আর পাঠিয়ে দিন আমাদের- 8777026797 এই নম্বরে "       

সদ্যপ্রাপ্ত সংবাদ

 " সরকার সদর্থক ভূমিকা গ্রহণ না করলে, বিলুপ্ত হতে পারে শান্তিপুরের ঐতিহ্যবাহী রাস "      " কেশিয়াড়ী তে গ্রেফতার ৩ ছিনতাইবাজ, উদ্ধার ১১ টি মোবাইল। "      " ফের আটক মেহবুবা মুফতি! কাশ্মীরে নির্বাচনের আগে কোন পদক্ষেপ সরকারের? "       

সাম্প্রতিক

ধান কেনাবেচার ক্ষেত্রে অনিয়ম, পর্যবেক্ষণে সাংসদ উমা সরেন

সাধারণ চাষিদের সুবিধার্থে মুখ্যমন্ত্রী একাধিক ব্যবস্থা গ্রহণ করছেন। কিন্তু তারপরেও জেলায় একাধিক ধান ক্রয় কেন্দ্রে বেনিয়মের অভিযোগ তুলছেন চাষিরা। ধান কেনা - কে কন্দ্র করে উত্তেজনা তৈরী হচ্ছে।ঝাড়গ্রামের সাংসদের কাছে এই নিয়ে অনেকেই মৌখিক অভিযোগ জানায়। এর পরেই আজ ঝাড়গ্রামের সাংসদ ডাঃ উমা সরেন সকাল থেকে বিভিন্ন ক্রয় কেন্দ্র ঘুরে দেখতে শুরু করেন। সাংসদকে কাছে পেয়েই চাষিরা অভিযোগ করেন ধান কেনার ক্ষেত্র ময়েশ্চারের নাম করে কুইন্টালে ১২ থেকে ১৭ কেজি ধান বাদ দেওয়া হচ্ছে।কোথাও কেন্দ্রে ধান না কিনে মিলে পাঠিয়ে দেওয়া হচ্ছে। মিলে কোনো নির্দিষ্ট কাগজ দেওয়া হচ্ছে না। এরপরেই সাংসদ ক্রয় কেন্দ্রের সরকারি আধিকারিকদের এই সমস্ত অভিযোগ নিষ্পত্তি করা ও সরকারি নিয়ম মেনে চাল নেওয়ার পরামর্শ দেন। পাশাপাশি চাষিদের পরামর্শ দেন সরকার তাদের পাশে আছে। তারা যেনো সরকার কেই ধান বিক্রি করেন, এতে তাদেরই লাভ। সাংসদকে কাছে পেয়ে চাষিরা কিছুটা আস্বস্ত হন।