Tuesday, October 25, 2016 1:53:13 PM
Total Visitors
506190

সম্পাদকীয় যোগাযোগ

 " 9007322922 / 8900568880 "       

খবর ফ্ল্যাশ

 " আপনারাও হতে পারেন আপনাদের এলাকার সাংবাদিক, আপনাদের চোখের সামনে ঘটে যাওয়া ঘটনাগুলি ক্যামেরাবন্দি করুন আর পাঠিয়ে দিন আমাদের- 8777026797 এই নম্বরে "       

সদ্যপ্রাপ্ত সংবাদ

 " সরকার সদর্থক ভূমিকা গ্রহণ না করলে, বিলুপ্ত হতে পারে শান্তিপুরের ঐতিহ্যবাহী রাস "      " কেশিয়াড়ী তে গ্রেফতার ৩ ছিনতাইবাজ, উদ্ধার ১১ টি মোবাইল। "      " ফের আটক মেহবুবা মুফতি! কাশ্মীরে নির্বাচনের আগে কোন পদক্ষেপ সরকারের? "       

পরিষেবা

পুলিশ লাইন গেটে প্রবেশ পথে বসানো হয়েছে নতুন একটি ফগ শাওয়ার

বুধবার পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ লাইন গেটে প্রবেশ পথে বসানো হয়েছে নতুন একটি ফগ শাওয়ার। যেখানে পুলিশ লাইন হেডকোয়ার্টারে প্রবেশ করার সময় প্রতিটি পুলিশকর্মীর পুরো শরীর স্যানিটাইজ সাওয়ার দিয়ে জীবাণুমুক্ত করা হবে। তারপরই প্রবেশ করার অনুমতি পাবে পুলিশ লাইনে। জেলার বিভিন্ন প্রান্তে করনা মোকাবিলায় কর্মরত পুলিশকর্মীদের নিরাপত্তার স্বার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে বুধবার থেকে।পুলিশ সুপার দিনেশ কুমার নিজে সেই শাওয়ারে ঢুকে তার উদ্বোধন করেন ৷এরপর জেলাজুড়ে নেওয়া হয়েছে বেশ কয়েকটি নতুন পদক্ষেপ। পুলিশ সুপার দিনেশ কুমার জানিয়েছেন-বাংলা নববর্ষে লোকজন গৃহবন্দি রয়েছে। হালখাতা করার সুযোগ নেই। তাই তাদের বাড়িতে বাড়িতে পুলিশের উদ্যোগে ছাপানো ক্যালেন্ডার পৌঁছানো হবে। যে ক্যালেন্ডারে করনা মোকাবেলায় সহযোগী ফোন নাম্বার দেওয়া থাকবে।এছাড়াও রাস্তাঘাটে কর্মরত পুলিশ কর্মীদের জন্য করণা সচেতক টি-শার্ট বিলি করা হচ্ছে বুধবার থেকে। সিভিক ভলেন্টিয়ার থেকে অন্যান্য পুলিশকর্মী সকলেই কাজের সময় এই টি-শার্ট পরে থাকবেন।যার লক্ষ্য করনা সচেতন করা ৷