Tuesday, October 25, 2016 1:53:13 PM
Total Visitors
506190

সম্পাদকীয় যোগাযোগ

 " 9007322922 / 8900568880 "       

খবর ফ্ল্যাশ

 " আপনারাও হতে পারেন আপনাদের এলাকার সাংবাদিক, আপনাদের চোখের সামনে ঘটে যাওয়া ঘটনাগুলি ক্যামেরাবন্দি করুন আর পাঠিয়ে দিন আমাদের- 8777026797 এই নম্বরে "       

সদ্যপ্রাপ্ত সংবাদ

 " সরকার সদর্থক ভূমিকা গ্রহণ না করলে, বিলুপ্ত হতে পারে শান্তিপুরের ঐতিহ্যবাহী রাস "      " কেশিয়াড়ী তে গ্রেফতার ৩ ছিনতাইবাজ, উদ্ধার ১১ টি মোবাইল। "      " ফের আটক মেহবুবা মুফতি! কাশ্মীরে নির্বাচনের আগে কোন পদক্ষেপ সরকারের? "       

খেলা

করোনার মধ্যেও স্বস্তির খবর মোহনবাগানের, আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করল ফেডারেশন

সরকারিভাবে মোহনবাগানকে এই মরশুমের আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করে দিল সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF)।আজ লিগের ভাগ্য নির্ধারণ করতে বৈঠকে বসেছিল ফেডারেশনের লিগ কমিটি।সেখানেই ফেডারেশনের সহ সভাপতি সুব্রত দত্ত ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে মোহনবাগানকে লিগ চ্যাম্পিয়ন ঘোষণা।করোনা পরিস্থিতি বিচার করে এই মরশুমে আই লিগের বাকি ম্যাচগুলি বাতিল করেছে।পয়েন্টের নিরিখে শীর্ষ স্থানে থাকায় মোহনবাগানকেই চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।চ্যাম্পিয়ন ছাড়া বাকি পুরস্কার মূল্য দশটি ক্লাবের মধ্যে সমান ভাবে ভাগ করে দেওয়া হবে। এছাড়াএই মরশুমে কোনও অবনমন হবে না। করোনার জেরে লিগ স্থগিত হওয়ার আগেই পয়েন্টের বিচারে আই লিগ চ্যাম্পিয়ন হয়ে গিয়েছে মোহনবাগান।কিন্তু লিগের এখনও ৪ ম্যাচ বাকি।তাই দ্বিতীয় থেকে অবনমন পর্যন্ত বাকি স্থানগুলি এখনও চূড়ান্ত হয়নি।এই পরিস্থিতিতে এখনই লিগের সমাপ্তি ঘোষণা করে মোহনবাগানকে চ্যাম্পিয়নশিপ খেতাব দেওয়া হবে, নাকি লিগ বাতিল বলে ঘোষণা করা হবে, এই নিয়ে দোলাচলে ছিল ফেডারেশন।ইস্টবেঙ্গল ইতিমধ্যেই মোহনবাগানের চ্যাম্পিয়ন হওয়া রুখতে উঠেপড়ে লেগেছে। মুখে বাংলায় আই লিগ ফিরে আসার কথা বললেও, চ্যাম্পিয়ন হওয়ার পরেও মোহনবাগানকে যাতে সরকারি ভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা সম্ভব না হয়, তার জন্য সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছে শতবর্ষের ক্লাব।এএফসিকে চিঠি দিয়ে আপত্তি জানানো ছাড়াও মোহনবাগানের চ্যাম্পিয়নশিপ আটকানোর জন্য নানারকম পরিকল্পনা করছে লালহলুদ।